চাঁদপুর সদর

চাঁদপুরে জাতীয় আইনগত সহায়তা দিবসে র‌্যালী ও আলোচনা সভা

নিজস্ব প্রতিনিধি:

‘উন্নয়ন আর আইনের শাসনে এগিয়ে চলছে দেশ, লিগ্যাল এইডের সুফল পাচ্ছে সারা বাংলাদেশ’ এই প্রতিপাদ্য বিষয় নিয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে চাঁদপুর জেলা লিগ্যান এইড কমিটির আয়োজনে রক্তদান কর্মসূচী, বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার জেলা জজ আদালত প্রাঙ্গন থেকে র‌্যালীটি বের হয়ে কুমিল্লা সড়ক ও শহরের ইলিশ চত্বর প্রদিক্ষণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে আদালত ভবনের নীচে আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নারী ও শিশু নিযাতন দমন ট্রাইবুন্যালের বিচারক (জেলা জজ) মো. আব্দুল মান্নান।

জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ মিজানুর রহমান ভুঁইয়ার সভাপতিত্বে ও জেলা লিগ্যাল এইড কর্মকর্তা শুভ্রা চক্রবর্তীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. মাসুদ হোসেন, পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গণি পাটওয়ারী, চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ( ভারপ্রাপ্ত ) সৈয়দ মোঃ কায়সার মোশারফ ইউছুফ, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শেখ আব্দুল লতিফ, প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক অ্যাডঃ আবদুল্লাহ আল মামুন, বিচারপ্রাথী রহিমা বেগম, প্রমুখ ।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares