ফরিদগঞ্জ

মেয়রের বিরুদ্ধে কাউন্সিলরদের অনাস্থার প্রতিবাদে ফরিদগঞ্জ পৌর আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধিঃ

ফরিদগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহফুজুল হকের বিরুদ্ধে কাউন্সিলরদের দূর্নীতির অভিযোগে আনিত অনাস্থা ও অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ফরিদগঞ্জ পৌর আওয়ামীলীগ। শনিবার বিকালে পৌরসভার সামনে উন্মুক্ত স্থানে আয়োজিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, পৌর আওয়ামীলীগের সভাপতি মোতাহার হোসেন রতন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, ২০১৬ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত পৌর নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে মেয়র পদে স্বাধীনতার পর প্রথমবারের মতো আওয়ামীলীগ প্রার্থী হিসেবে জয়ীহন বীরমুক্তিযোদ্ধার সন্তান মাহফুজুল হক। তারপর থেকে স্বাধীনতার যুদ্ধে পরাজিত ও পৌরসভা ও সাবেক ইউপির দায়িত্ব হাতছাড়া হওয়া পক্ষ মেয়রের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করে। তাছাড়া উপজেলা আওয়ামীলীগ, উপজেলা পরিষদ ও পৌরসভার সুদৃঢ় সাংগঠনিক অবস্থান ও ব্যাপক উন্নয়ন কর্মকা-ের কারণে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফরিদগঞ্জ সংসদীয় আসনে নৌকার বিজয়ের সম্ভবনা দেখে তারা হীনখেলায় মেতে উঠে। সেই ধারাবাহিকতায় শীর্ষ স্থানীয় উচ্চবিলাসীদের সাথে স্বাধীনতা বিরোধী কয়েকজন কাউন্সিলার এবং আওয়ামীলীগের সমর্থিত কয়েকজন কাউন্সিলারকে ভুল বুঝিয়ে গত ২৪ এপ্রিল সংবাদ সম্মেলনের মাধ্যমে সম্মানি ভাতা ও মেয়রের বিরুদ্ধে কিছু অভিযোগ এনে তার অপসারণ দাবী করে। যা বানোয়াট ও ষড়যন্ত্রমূলক।
বরং পৌর আওয়ামীলীগের নেতাকর্মীদের প্রত্যাশা স্বাধীনতার স্বপক্ষের কাউন্সিলাররা মেয়রের আলাপ আলোচনা করে পৌরসভাকে জনগণের আশা আখাংকার স্থলে পরিণত করবেন ।
সংবাদ সম্মেলনে এসময় অন্যান্যের মধ্যে সেক্টর কমান্ডার ফোরামের সাধারন সম্পাদক এম তবিবুল্যা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আলী আহাম্মদ, উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাও. শহিদুল ইসলাম পাটওয়ারী, মুক্তিযোদ্ধা হাবিলদার (অব) আবুল কালাম, পৌর আওয়ামীলীগের সহ সভাপতি অহিদুর রহমার পাটওয়ারী, বাজার ব্যবসায়ী কমিটির আহ্বায়ক অহিদুর রহমান, পৌর যুবলীগের সাবেক আহ্বায়ক লিয়াকত পাটওয়ারীসহ পৌরসভার সবকটি ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares