হাজীগঞ্জ

হাজীগঞ্জে একদিনে নবজাতকসহ দুই লাশ উদ্ধার

মোহাম্মদ হাবীব উল্যাহ॥
হাজীগঞ্জে একদিনে দুই লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে পৌরসভাধীন টোরাগড় ৭নং ওয়ার্ড থেকে আত্মহত্যা করা এক যুবক এবং ৩নং ওয়ার্ড এলাকায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পাশ থেকে এক নবজাতের মরদেহ উদ্ধার করে থানা উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীনসহ সঙ্গীয় ফোর্স।
স্থানীয় সূত্রে জানা যায়, পৌরসভাধীন ৭নং ওয়ার্ড টোরাগড় গ্রামের জহর আলী কাজী বাড়ির শাহজানের ছেলে আব্দুল কাদের জিলানী ওরফে বাপ্পী (২৫) তার বসতঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। স্থানীয়ভাবে গুঞ্জন রয়েছে স্ত্রীর সাথে মনমালিন্য কারনে বাপ্পী আত্মহত্যা করেছে। তবে পরিবারের দাবী, সে মৃগী রোগে আক্রান্ত। পূর্বেও বেশ কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছে।
অপরদিকে পৌরসভাধীন ৩নং ওয়ার্ড এলাকায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের মিঠানিয়া ব্রীজের পশ্চিম পাশের ডোবায় নবজাতকের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। স্থানীদের ধারনা, অবৈধ কলঙ্ক ঢাকতেই নবজাতক ছেলে শিশুটিকে জন্মের পরেই গর্বফুলসহ ডোবায় ফেলে দেয়া হয়।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদুল ইসলাম প্রতিদিনের সংবাদকে জানান, লাশ দুটি উদ্ধার করা হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares