মোঃ জামাল হোসেনঃ
দীর্ঘদিন পর শাহরাস্তি উপজেলার জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। গতকাল ২২ এপ্রিল রবিবার সকাল ১০টায় উপজেলার বি.আর.ডি.বি হল রুমে এ সম্মেলন সম্পন্ন হয়।
দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলার জাতীয়পার্টির আহবায়ক ও জাতীয়পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান আলহাজ¦ এমরান হোসেন মিয়া বলেন, মসজিদ মাদ্রাসা এবং মুসল্লিদের জন্য জাতীয়পার্টি নিরাপদ। জাতীয়পার্টি ক্ষমতায় থাকাকালীন সময়ে সর্বক্ষেত্রে বিসমিল্লাহ এর ব্যবহার বাধ্যতামুলক করেন। রাষ্ট্রধর্ম ইসলাম ঘোষণা করেছিলেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। জাতীয়পার্টির আমলে মুসল্লিদের সুবিধার কথা চিন্তা করে মসজিদের বিদ্যুৎ বিল, পানি বিল মওকুফ করে দেয়া হলেও পরবর্তী সরকারগুলো তা বন্ধ করে দেয়। তাই মুসল্লিদের জন্য একমাত্র নিরাপদ জাতীয়পার্টি। জাতীয়পার্টির পতাকাতলে এসে আপনার এগিয়ে আসুন। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এদেশের উন্নয়ন করেছে। আবারো দেশের উন্নয়ন করতে হলে জাতীয়পাটিকে ক্ষমতায় আনতে হবে।
উপজেলার জাতীয় পার্টির আহ্বায়ক এম.এ মান্নান মোল্লার সভাপতিত্বে ও সদস্য সচিব এ্যাডভোকেট মোঃ শাহজালাল এর সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ খোরশেদ আলম খুশু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও চাঁদপুর জেলা শাখার যুগ্ম আহ্বায়ক বি.এম নুরুজ্জামান। এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা জাতীয়পার্টির যুগ্ম আহ্বায়ক কেন্দ্রীয় কমিটি সদস্য রোমান, জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির প্রাদেশিক বিষয়ক সম্পাদক জিয়াউর রহমান বিপুল, চাঁদপুর জেলা শাখার আহ্বায়ক মোঃ ফেরদাউস খান, জাতীয় পার্টি নেতা মোঃ ফারুক শেখ, শাহ্রাস্তি পৌর জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ জায়েদ মোরশেদ, সদস্য মোঃ ইমরান হোসাইন, জাতীয় পার্টি নেতা মোঃ হাবিব উল্যা, মোঃ আবুল কালাম আজাদসহ উপজেলা, পৌর, বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সম্মেলনের পূর্বে জাতীয় পতাকা ও জাতীয় পার্টির দলীয় পতাকা উত্তোলন এবং কোরআন তেলওয়াত, মিলাদ অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে শাহ্রাস্তি উপজেলা ও পৌর জাতীয় পার্টির নব-কমিটি ঘোষণা করেন। এতে উপজেলা জাতীয় পার্টির সভাপতি এম.এ মান্নান মোল্লা, সহ-সভাপতি মোঃ সফি উল্যা বি.এস.সি, মোঃ ওমর ফারুক তালুকদার, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শাহজালাল, সহ-সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজামান পলাশ, প্রচার সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ কালু, অর্থ সম্পাদক ভাস্কর চক্রবর্তী ও সম্মানিত সদস্য মোঃ সফিউল আলম স্বপন ও পৌর শাখার সভাপতি মোঃ জায়েদ মোরশেদ, সহ-সভাপতি মোঃ আলী আযম মোল্লা, মোঃ সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসাইন, সহ-সাধারণ সম্পাদক সালেহ আহম্মেদ ও শান্তুনু ভট্টাচার্ষকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি অনুমোদন দেন।

Share Button