মোহাম্মদ হাবীব উল্যাহ্
বর্ণাঢ্য আয়োজনে হাজীগঞ্জে বাংলা নববর্ষ- ১৪২৫ উদযাপন করা হয়েছে। শনিবার সকাল সাড়ে আটটায় উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ অধ্যাপক আবদুর রশিদ মজুমদারের নেতৃত্বে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়–য়ার সার্বিক তত্ত্বাবধানে শোভাযাত্রাটি উপজেলা চত্ত্বর থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চালিক মহাসড়কে আলীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এরপর উপজেলা অফিসার্স ক্লাবে বাঙ্গালীর ঐতিহ্য পান্তাভাতের মাধ্যমে ভোজনের আয়োজন করা হয়। ভোজন শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে নববর্ষের আনন্দকে প্রানবন্ত করে তোলা হয়।

এ সময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জিয়াউল ইসলাম চৌধুরী, থানা অফিসার ইনর্চাজ মো. জাবেদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক গাজী মো. মাইনুদ্দিনসহ দলীয় নেতৃবৃন্দ ও উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, ইউপি চেয়ারম্যান, সাংবাদিক, শিক্ষক, সুধী, শিক্ষার্থী ও সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

এ ছাড়াও হাজীগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, স্বর্ণকলি সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান ও ফরিদগঞ্জ উপজেলার মনতলা হামিদিয়া উচ্চ বিদ্যালয় বর্ণিল আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন করে।

Share Button