নতুনরেডাক অনলাইন :
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার গর্ন্ধব্যপুর উত্তর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে বৃহস্পতিবার গভীর রাতে আতিক শাহ ব্রিকসে চিহ্নিত সন্ত্রাসী কর্তৃক হামলা ও লুটপাটের ঘটনায় সংবাদ সম্মেলন করেছেন ব্রিক ফিল্ডের মালিক মোঃ নাজির আহম্মেদ।

সংবাদ সম্মেলন সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, আমার ব্রিক ফিল্ডে ডাকাতি ও আমাকে হত্যার উদ্দেশ্যে জগন্নাথপুর গ্রামের কবির হোসেন পাটওয়ারীর ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী তুহিন পাটওয়ারী প্রকাশ টারজেন তার ভাই মহসিন পাটওয়ারীসহ সংঘবদ্ধ সন্ত্রাসী শরীফ পাটওয়ারী, লিয়াকত পাটওয়ারীগংরা সস্ত্র অবস্থায় আমাদের ব্রিক ফিল্ডে রাতে অন্ধকারে হামলা করে আমাদের কয়েকজনকে দেশীয় অস্ত্র দিয়ে মারত্মকভাবে আহত করে।

এ সময় সন্ত্রাসী তুহিন পাটওয়ারী ওরফে টারজেন পিস্তল হাতে আমাদের ভয়ভীতি প্রদান করে ১ লাখ ৬৫ হাজার ও টাকা ও একটি মোবাইল সেট নিয়ে যায়। সন্ত্রাসিরা ব্রিক ফিল্ডে ব্যাপক ভাংচুর করে।

তারা বলেন, এসব সন্ত্রাসীদের হাতে জগন্নাথপুর গ্রামের মানুষ জিম্মি হয়ে পড়েছে। এখানে যে কেউ বাড়ী করতে হলে তাদেরকে চাঁদা দিতে হয়। সংবাদ সম্মেলনে ক্ষতিগ্রস্থ নাজির আহমেদ বলেন, আমরা প্রশাসনের কাছে দাবী জানাচ্ছি অবিলম্বে এ সব সন্ত্রাসীদের গ্রেফতারের দাবী জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম হোসেন, ইউপি মেম্বার মোস্তফা, সাবেক ইউপি মেম্বার ফয়েজ আহমেদ, শামছুল আলম পাটওয়ারী, নেছার আহম্মদ ও সোহেল প্রমূখ।

Share Button