মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
বর্ণাঢ্য ও অনাড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে হাজীগঞ্জ মডেল কলেজ বাংলা নববর্ষ-১৪২৫ উদযাপন করা হয়েছে। কলেজ অধ্যক্ষ ড. মো. আলমগীর কবির পাটওয়ারীর নেতৃত্বে শনিবার সকাল ১১টায় কলেজ ক্যাম্পাস থেকে শোভাযাত্রাটি বের হয়ে হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পূণরায় ক্যাম্পাসে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রায় রঙ্গ-বেরঙ্গের ব্যনার, পেষ্টুন, প্ল্যাকাড ও বিভিন্ন প্রানীর প্রতিকৃতি এবং শিক্ষার্থীরা লোকজ ও আধিবাসি সাজে অংশ গ্রহন করে।

দুপুর ১২টায় কলেজ ক্যাম্পাসে বাংলার ইতিহাস-ঐতিহ্য তুলে ধরা স্টলসহ পিঠা-পুলি ও বিভিন্ন খাবারের স্টল পরিদর্শন করেন অতিথিবৃন্দ। শেষে অতিথি, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের অংশ গ্রহনে পান্তাভাতের ভোজন করা হয়। এরপর মডেল কলেজ সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে দিনব্যাপী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করা হয়।


কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়–য়ার সভাপতিত্বে দিনব্যাপী আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ অধ্যাপক আবদুর রশিদ মজুমদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জিয়াউল ইসলাম চৌধুরী, থানা অফিসার ইনর্চাজ মো. জাবেদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক গাজী মো. মাইনুদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক সমির দত্ত, সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদসহ অন্যান্য অতিথিবৃন্দ।

এ সময় কলেজ পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্য, শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, জাতীয় ও স্থানীয় পত্রিকার সংবাদকর্মীগন উপস্থিত ছিলেন।

Share Button