মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

হাজীগঞ্জ পৌর ছাত্রদল নেতা মো. সাইফুল হাসান ও ফয়সাল হোসেন এর পিতা মো. আব্দুল খালেক সর্দারের (৮০) দাফন সম্পন্ন হয়েছে। শনিবার বাদ জোহর হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে মরহুমের প্রথম জানাযা ও পৌর ৬নং ওয়ার্ড মকিমাবাদ সর্দার বাড়ি জামে মসজিদে দ্বিতীয় জানাযা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মো. আব্দুল খালেক সর্দার শনিবার সকালে নিজ বাড়িতে বাধ্যর্কজনিত অসুস্থতার কারনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ওয়া….রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার মেয়ে ও তিন ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার দুই ছেলে মো. সাইফুল হাসান ও মো. ফয়সাল হোসেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র অঙ্গ-সংগঠন ছাত্রদলের রাজনীতির সাথে সম্পৃক্ত।

এ দিকে ছাত্রনেতার পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, জেলা বিএনপির সাবেক সভাপতি ও হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা বিএনপির সমন্বয়ক ইঞ্জি. মমিনুল হক, হাজীগঞ্জ উপজেলা যুবদলের সভাপতি আকতার হোসেন দুলাল, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সুমন, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাহিন মজুমদার, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আবু সায়েম মিয়াজী, উপজেলা মৎস্যজীবি দলের সাধারণ সম্পাদক ইমাম হোসেনসহ উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

Share Button