স্টাফ রিপোটার্র ॥

চাঁদপুর জেলা শহর থেকে নিয়মিত প্রকাশিত অন্যতম জনপ্রিয় পত্রিকা দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদকের সাথে প্রতিনিধিদের মতবিনিময় সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১০ টায় চাঁদপুর প্রেসক্লাব রোডস্থ পত্রিকার কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতির বক্তব্যে রাখেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

তিনি তার বক্তব্যে বলেন, চাঁদপুর জেলা শহর এবং উপজেলা ও মফস্বল থেকে যারা এসেছেন এ অনুষ্ঠান সার্থক ও সাফল্য ম-িত করেছেন সবাইকে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার পক্ষ থেকে অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আগামী ২৩ ডিসেম্বর এ পত্রিকার ১১ বছর পূর্ণ হবে। তাই আমরা চাঁদপুর প্রেসক্লাবে ওই দিন সকাল ১০টায় পত্রিকার জন্মদিন পালন করবো। এতে চাঁদপুর প্রেসক্লাবসহ সকল সাংবাদিকদের সবার সহযোগিতা কামনা করছি। পাশাপাশি ওই দিন বিশেষ সংখ্যা বের করা হবে সবাই বিভিন্ন লেখা ও বিজ্ঞাপন দিয়ে সহযোগিতা করবে। দৈনিক চাঁদপুর খবর প্রত্রিকা পাঠক ও শুভাকাঙ্খি আছে তাদের জন্য লেখা ও বিজ্ঞাপনের বিশেষ সুযোগ থাকবে।

প্রতিনিধিদের দিক নির্দেশনা দিতে গিয়ে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী আরো বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে দৈনিক চাঁদপুর খবর পত্রিকা অঙ্গীকারাবদ্ধ। যারা উপজেলা ও মফম্বল এলাকায় আছেন তারা সবাই গঠন মূলক ও বস্তুনিষ্ঠ সংবাদ পাঠানোর চেষ্টা করবেন। কারণ তথ্য বা ভুল নিউজ এ পত্রিকায় প্রকাশ করা হয় না।

তিনি আরো বলোন, চাঁদপুর জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল মহোদয় সর্বশেষ এ পত্রিকার অনুমোদন দিয়েছেন। এক মাত্র সু-সম্পর্ক থাকার কারণে এ অল্প সময়ে চাঁদপুরে এ পত্রিকাটি আলোড়ন সৃষ্টি করেছে। নিয়মিত প্রকাশনা থেকে শুরু করে সাহসী ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করছি পত্রিকাটি যার ফলে পাঠক মহলে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। আমি চেষ্টা করি প্রতিদিন পত্রিকাটি জেলার সবচেয়ে বেশী নিউজ প্রকাশ করতে । পত্রিকাটি অনলাইন ও ফেজবুকে নিয়মিত পোস্ট করছি। সেখানেও ব্যাপক পাঠক সৃষ্টি হয়েছে। আমি ব্যক্তিগত প্রতিনিধি ও পাঠক এবং শুভাকাঙ্খিদের কাছে কৃতজ্ঞ। কারণ এ অল্প সময়ে দৈনিক চাঁদপুর খবর জেলায় মধ্য ব্যাপক সাড়া পরায়অ

সকাল সাড়ে ১০টার থেকে ১ম পর্যায়ে প্রতিনিধি সম্মেলন শুরু হয়। প্রতিনিধি সম্মেলন শেষে দুপুরে আমন্ত্রিত অতিথি অংশ নেন এবং বক্তব্য রাখেন। সবশেষে পত্রিকার দায়িত্বশীল কর্মকর্তা ও প্রতিনিধিদের পত্রিকার পক্ষ থেকে ডায়রী তুলে দেন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।

দৈনিক চাঁদপুর খবরের স্টাফ রিপোর্টার (হাজীগঞ্জ) সাইফুল ইসলাম সিফাতের পরিচালানায় আরো বক্তব্য রাখেন, পত্রিকার সহ-সম্পাদক আবদুল গণি, স্টাফ রিপোর্টার (শাহরাস্তি) রফিকুল ইসলাম পাটওয়ারী , সহকারী বার্তা সম্পাদক আহম্মদ উল্যাহ, স্টাফ রিপোর্টার (চাঁদপুর) মো. ইব্রাহীম খান, স্টাফ রিপোর্টার (চাঁদপুর) কাউছুল উল রাব্বি, স্টাফ রিপোর্টার(চাঁদপুর ) আব্দুল্লাহ শাকুর, স্টাফ রিপোর্টার (চাঁদপুর সদর )রানা সরকার, হাইমচর প্রতিনিধি বিএম ইসমাইল, ফরিদগঞ্জ প্রতিনিধি শাকিল আহমেদ, মতলব উত্তর প্রতিনিধি সাজ্জাদ হোসেন, মতলব দক্ষিণ প্রতিনিধি ইমরান নাজির, মহমায়া প্রতিনিধি মাসুদুর রহমান, ম্যানেজার মানিক দাস প্রমুখ।

Share Button