শাহরাস্তি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১তম জন্মদিনে শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের আনন্দ র‌্যালী ও আলোচনা সভা

মো. জামালা হোসেনঃ

শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭১তম জন্মদিনে আনন্দ র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে উপজেলার কালিয়াপাড়া থেকে আনন্দ র‌্যালীটি শুরু হয়ে মেহের স্টেশন এলাকা প্রদক্ষিণ শেষে শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গা আল-আমিন শপিং কমপ্লেক্স চত্ত্বরে সংক্ষিপ্ত আলোচনায় মিলিত হয়।
উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ ইমদাদুল হক মিলনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু।
উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সোহেল হোসেনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার।
এছাড়া আনন্দ র‌্যালী ও আলোচনা সভায় উপজেলার ১০টি ইউপি ছাত্রলীগের সভাপতি/সাধারণ সম্পাদক, মেহের ডিগ্রি কলেজ, সূচীপাড়া ডিগ্রি কলেজ ও চিতোষী ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি/সাধারণ সম্পাদক ও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথি বলেন, শাহরাস্তি উপজেলা ছাত্রলীগ একটি পরিচ্ছন্ন সংগঠন। আজকে বিশ্ব শান্তির অগ্রদূত, মাদার অফ হিউম্যানিটি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিনে ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী এক হয়ে বুঝিয়ে দিয়েছে তারা ঐক্যবদ্ধ রয়েছে। আগামীতে নৌকা প্রতীকের পক্ষে প্রতিটি নেতাকর্মী ঐক্যবদ্ধ ভাবে কাজ করে বিজয় নিশ্চিত করবে এমনটাই প্রত্যাশা করছি।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares