হাজীগঞ্জ

আত্মহত্যার পূর্বে হৃদয়ের ফেসবুকে সুইসাইড নোটের হুবহু স্ট্যাটাস

নতুনরডাক.কম॥

২৮ সেপ্টেম্বর বিকাল ৩ টা ৪১ মিনিটে ৭ম ও শেষ পোষ্ট ও স্ট্যাটাস (পরিবারের ছবি দিয়ে) – খুব সুখি পরিবার ছিলাম। সবশেষ হয়ে গেছে। এমন দিন আর কখনও হয়ত আসবে না। এ দিন বিকাল ৩ টা ২৭ মিনিটে ৬ষ্ঠ পোষ্ট ও স্ট্যাটাস (হৃদয়ের ছবি দিয়ে)- আসতাছি আপন ঠিকানায়। কিন্তু হয়ত আপন মানুষ গুলারে আর কখনও দেখা হবে না।
বিকাল ৩ টা ১১ মিনিটে ৫ষ্ঠ পোষ্ট কিটনাশকের বোতল ও কৃষি বীজ। বিকাল ৩ টা ০৪ মিনিটে ৪র্থ পোষ্ট ও স্ট্যাটাস (কিটনাশকের বোতল নিয়ে সেলফি)- মরার আগে নিজের একখান সেলপি দিলাম। বাট হাতে যেটা দেখছেন ওটা বিষ, এর বোতল,এবং লাল শাক এর বিচি,,লাল শাকের বিচি কিনার কারন হচ্চে এটা না কিনলে হয়ত দোকানদার কীটনাশক এর বোতল টা দিতো না।
দুপুর ১ টা ৪৯ মিনিটে ৩য় স্ট্যাটাস- আজ যারা আমার মৃত্য কামনা করতাছে তারা এই একদিন আপসোস করবে,,,কিন্তু তখন আপসোস করে কোন লাভ হবে না। যারা আমাকে ছিনে তারা ভাল করে যানে আমি কেমন ছেলে,,,আর সাইফুল কাকা যে কেমন তাও তারা ভাল যানে,,আসলে দোষ তাদের না,,আসলে আমি যদি ওদের জায়গায় থাকতাম তাহলে আমি এমনটাই করতাম,,,কিন্তু সত্যকারের খুনি দের শাস্তি দিতে পারতাম না,,,একবার ভেবে দেখেন সবাই,,,কেউ এটা মেনে নিতে পারছে না,,যে আমি সাইফুল কাকা কে ছুরি মারব, কিন্তু কি করার সবাই তো বলতাছে আমি মারছি বিস্বাস না হলে ও করতে হবে।
আমি এমন জিবন নিয়ে বেঁচে থাকতে চাই না,,,আমি চেয়েছিলাম সবার সাথে ভাল হয়ে চলতে,,,বন্ধুদের সাথে আড্ডা দিতে,,কিন্তু আর কোন দিন পারব না,,,তাই আমি ও ঘৃনা করি আমার জিবন কে,,কিন্তু মরার আগে একটা কথা বলে যেতে চাই,,,আসলে এর পিছনে কারা ছিল,,কাদের কারনে আজ আমার, সাইফুল কাকার পরিবারের এই অবস্তা??? সবাই চায় আমি যেন মরে যাই,,কিন্তু আমার পরিবারের কি হবে?? আপনারা আমার জায়গায় থেকে একটু কষ্টে করে ভেবে দেখবেন???
আজ আমি মরে গেলে আমার পরিবার শেষ হয়ে যাবে। তার জন্য কারও কিছু আসবে না। মুল বেজাল টা ছিল জায়গায় নিয়া এটা এলাকার সবাই জানে আর সেই জায়গায় নিয়া শেষ হয়ে ২টা পরিবারের সুখ,শান্তি।আজ জায়গায় নিয়া এত কিছু,,কিন্তু যাদের সাথে বেজাল ছিল,,তারা খুব শান্তিতে আছে। এটাকি আপনারা মেনে নিবেন???
ওদের কি বিচার হওয়ার দরকার নাই??? এই লেখা গুলো লেখতে আমার খুব কষ্ট হচ্ছে,,কিন্তু কষ্ট হলে কারও কিছু আসবে যাবে না। আপনাদের ওপর এই বিচার ছেরে দিলাম, আর সবাই আমার পরিবার টাকে দেখে রাখবেন। আর আমি আজকে লাইভে ও আসলে আসতে পারি,,কারন সবাই সবার নিজ হাতে শাস্তি দিতে চায়।তাই সবার সামনে আমি আমাকে শেষ করে দিতে চাই,,,
দুপুর ১ টা ২২ মিনিটে ২য় স্ট্যাটাস- সবাই আমার জন্য অনেক কষ্ট করেছেন, অনেকে আমাকে পাগলের মত খুজতাছেন। আর আপনাদের কষ্ট করতে হবে না। আজকে আমি আপনাদের মাঝে আসতাছি। সবাই প্রস্তুতি নেন,,কে আমাকে কি শাস্তি দিবেন। তবে হ্যা আমি আপনাদের মাঝে জীবিত পিরে আসতে পারব না। কারন আমার খুব কষ্ট হবে আপন মুখ গুলো আজ খুব অচেনা মনে হবে।তাই হয়ত। কারন আজ সবাই আমার ফাঁসি চাইয়। নঁঃ আমার কি দোষ চিল তা ঝাচাই করে কেউ দেখল না। আপসোস এটাই আমার কি আপরাধ ছিল??? যারা শাস্তি পাওয়া উচিত ছিল তারা খুব ভাল আছে, আর মাঝখানে আমাকে শাস্তি দেওয়ার জন্য উঠাপড়া লেগে আচে। কি চমৎকার আপনাদের বিবেক??? আজ একটা ভাল মানুষ চলে গেল এই সুন্দর পৃথিবী থেকে,আর দোষ পরল আমার উপর,,,সাইফুল কাকা কে আমি অনেক রেসপেক্ট করতাম।উনার সাথে আমার কোন দিন ২ ই কথা হয় নাই।আজ যাদের কারনে সাইুফল কাকা কে বিদায় দিতে হল,,,তাদের কিছু হল না।আজ ২টা পরিবার কে যারা মেরে পেলার ষড়যন্ত্র করতাছে তারা চুপচাপ বশে আছে শুধু আপনাদের কাছে আমার একটা উওর জানা খুব দরকার কি কারন ছিল,,,এই ঘটনার পিছনে???আর সাইফুল কাকার পরিবারের কাছে একটা কথা জানার ছিল কেনো পএিকাতে মিথ্যা কথা বললেন,,,কোন বছর আমরা আপনাদের সাথে কোরবানি দিছিলাম???কেন এই মিথ্যা কথাটা বলেলেন???আমি আপনাদের কি ক্ষতি করছিলাম???যার শাস্তি আজ আমার জীবন দিয়ে দিতে হবে??? কি দোষ ছিল আমার???আমি তো খুব ভাল ছিলাম,কেনো আজ এমনা টা করতাছেন???আমি মরে গেলে কি আপনাদের সব কিছু পিরে পাবেন???আমি তো আপনার ভাই কে মারি নাই। যার কারনে মারা গেলো তাদের তো কিছুই বলেন না.,,,খুব ভাল মানুষ আপনারা।আপনার ভাইয়ের খুনি কে আপনারা খুন করবেন,,,কিন্তু একটাবার ও ভাব ছিলেন যে আসলে কাদের কারনে সাইফুল কাকা চলে গেলো???
দুপুর ১২ টা ৪২ মিনিটে ১ম স্ট্যাটাস- ঐওড ….জনগণ আজকে আমি আপনাদের সাড়া পেতে চাই??? আজকে আমার বিচার আমি করব। শুধু আপনারা কষ্ট করে কমেন্ট করবেন। এবং আপনাদের মতামত দেখতে চাই। আমাকে কি শাস্তি দিতে হবে সেটা বলবেন অবশ্যয়ই।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares