শাহরাস্তি

আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী সফিকুল আলম ফিরোজের শাহরাস্তির বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন

মো. জামাল হোসেনঃ

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জল নক্ষত্র। সনাতন ধর্মাবলম্বীরা আজ নিরাপদে নির্ভিগ্নে তাদের এ অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পালন করে যাচ্ছেন। সম্প্রীতির এ বন্ধন যেন চির অটুট থাকে সেজন্য আমাদের সকলকে সজাগ ও সচেষ্ট থাকতে হবে। কোন অশুভ চক্র যেন এ বন্ধনকে আঘাত করতে না পারে সেজন্য আমাদের নেতাকর্মীদের খেয়াল রাখতে হবে।

২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় তিনি শ্রী শ্রী মেহের কালিবাড়ী পূজা মন্ডপ ও উপলতা পুরোহিত বাড়ি পূজা মন্ডপ পরিদর্শন কালে সংক্ষিপ্ত আলোচনা সভায় আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা ধানমন্ডি ও কলাবাগান ক্লাবের সভাপতি সফিকুল আলম ফিরোজ উপরোক্ত কথা গুলো বলেন।

এসময় তার সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক আবদুর রশিদ, হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ীমীলীগ নেতা আশ্রাফ উদ্দিন, সাবেক পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মুশু, সাবেক শাহরাস্তি পৌর আওয়ামীলীগ আহবায়ক মোঃ রেজাউল করিম মিন্টু। এসময় উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares