হাজীগঞ্জ

হাজীগঞ্জের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন
বঙ্গবন্ধুর সু-যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্প্রদয়িক সম্প্রীতির বাংলাদেশ নিশ্চিত করেছেন : ইঞ্জি. সফিকুর রহমান

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ॥

হাজীগঞ্জ পূজা মন্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক, দি ইনস্টিটিউশন অব টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যান্ড টেকনোলজিস্ট (আইটিইটি) এর সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ইঞ্জি. মো. সফিকুর রহমান।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) শারদীয় দূর্গাপূজার অস্টমী’র দিনে তিনি উপজেলা ও পৌরসভার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন। এ সময় তিনি পূজা মন্ডপের নেতৃবৃন্দ ও উপস্থিত সকল হিন্দু ধর্মালম্বীদের সাথে কুশল বিনিময় করেন এবং সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

ইঞ্জি. মো. সফিকুর রহমান বলেন, বঙ্গবন্ধুর সু-যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্প্রদয়িক সম্প্রীতির বাংলাদেশ নিশ্চিত করেছেন। তার বলিষ্ট নেতৃত্বে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে আজ বাংলাদেশের মানুষ নিরাপদ ও শান্তিতে ধর্মীয় উৎসবসহ বিভিন্ন জাতীয়-আর্ন্তজাতিক উৎসব পালন করছে। তাই আমরাও আপনাদের উৎসবে ছুটে এসেছি। উৎসবের আনন্দকে আরো বেশী আনন্দময় ও উপভোগ্য করতে আমরা সবাই এক হয়ে কাজ করছি এবং ভবিষ্যতেও করবো।

তিনি বলেন, আল্লাহ রহমতে যদি  প্রশাসনিকভাবে ক্ষমতায় আসতে পারি তাহলে আপনাদেরকে সকল ধরনের সহযোগিতা প্রদান করা হবে।

বৃহস্পতিবার পূজা মন্ডপ পরিদর্শনকালে ইঞ্জি. মো. সফিকুর রহমানের সাথে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য ও প্রবিণ আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির মজুমদার। হাজীগঞ্জ নেতৃবৃন্দের মধ্যে হাজীগঞ্জ শহর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ¦ কাজী কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ্ মৃধা, মো. জাকির হোসেন মিয়া, সাবেক উপজেলা সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন মজুমদার, বিশিষ্ট মুক্তিযোদ্ধা রফিকুল্লাহ খাঁন কাজল, জেলা তাতি লীগের সভাপতি ইঞ্জি. মোখলেছুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হিটু প্রমূখ।

শাহরাস্তি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন তুষার, দপ্তর সম্পাদক সফিউল আলম স্বপন, আওয়ামী লীগ নেতা নেছার আহমেদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. মাসুদ আলম, জাকির হোসেনসহ হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা, শহর, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares