হাজীগঞ্জ

হাজীগঞ্জ মডেল কলেজের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধণা

বিশেষ প্রতিনিধিঃ

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহবুবুল আলম মজুমদারকে বিদায়ী (পদন্নোতি জনিত বদলি) সংবর্ধণা দেয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে হাজীগঞ্জ মডেল কলেজের পক্ষ থেকে এই সংবর্ধনা দেয়া হয়। মোহাম্মদ মাহবুবুল আলম মজুমদার উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে হাজীগঞ্জে যোগদান করার পর থেকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। সম্প্রতি ফেনী জেলায় অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) হিসেবে তিনি পদন্নোতি পেয়েছেন।

হাজীগঞ্জে মডেল কলেজের হলরুমে আয়োজিত সংবর্ধণা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও হাজীগঞ্জ মডেল কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মোহাম্মদ মাহবুবুল আলম মজুমদারকে অধ্যক্ষ ড. মো. আলমগীর কবির পাটওয়ারী, পরিচালনা পর্ষদের সদস্য ও শিক্ষকগন ফুলেল শুভেচ্ছা জানান।
এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তার উত্তোরত্তর সাফল্য কামনা করে সংক্ষিপ্ত বক্তব্যে অধ্যক্ষ বলেন, হাজীগঞ্জে শিক্ষা ক্ষেত্রে যে বৈপ্লবিক পরিবর্তন এনে শিক্ষার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন, সেজন্য উপজেলাবাসী আপনাকে কৃতজ্ঞচিত্তে স্মরণ করবে।
সংবর্ধিত অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহবুবুল আলম মজুমদার উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, শিক্ষা ক্ষেত্রে পরিবর্তনের জন্য জেলা প্রশাসনের নির্দেশনা ছিল। আমি আপনাদের সহযোগিতায় সেই দায়িত্ব পালন চেষ্টা করেছি। এই ধারা অব্যহৃত রাখলে উপজেলার শিক্ষার্থীরাই উপকৃত হবে।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares