শাহরাস্তি

শাহরাস্তির মেহের উত্তর ইউনিয়নের মহিলা আওয়ামী লীগের সমাবেশ
জননেত্রী শেখ হাসিনা মহিলাদের কর্মসংস্থান সৃষ্টিতে ব্যাপক পদক্ষেপ গ্রহণ করেছে: মোঃ কামরুজ্জামান মিন্টু

শাহরাস্তি ব্যুরোঃ

শাহরাস্তি উপজেলার মেহের উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মহিলা আওয়ামী লীগের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  সোমবার বিকাল ৫ টায় কাঁকৈতলা গোলাম কিবরিয়া দাখিল মাদ্রসা প্রাঙ্গনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ জাবেদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা. মাহবুব আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড.এম আনোয়ার, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোঃ আব্দুল মান্নান বেপারী, মেহের উত্তর ইউ.পি চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন মেহের উত্তর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার ও ইউ.পি সদস্য ভ‚ষণ চন্দ্র দে, প্যানেল চেয়ারম্যান মোঃ মনির হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ ইমদাদুল হক মিলন, পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হায়দার, আওয়ামী লীগ নেতা মোঃ আবুল খায়ের, মোঃ বাবুল সহ বিভিন্ন ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক ও মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন – প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা মহিলাদের কর্মসংস্থান সৃষ্টিতে ব্যাপক পদক্ষেপ গ্রহণ করেছেন। যেমন মহিলাদের চাকুরীর জন্য বিভিন্ন কোটা নীতি রেখেছেন। অসহায় বিধবা ও স্বামী পরিত্যাক্তা মহিলাদের জন্য বিধবা ভাতা, বয়স্ক মহিলাদের জন্য বয়স্ক ভাতা, মাতৃত্বকালীন ভাতা সহ বিভিন্ন সুযোগ সুবিধা দিয়েছে। এটা শুধু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক চেষ্টায় সম্ভব হয়েছে। তাই এ ধারাকে অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে স্থানীয় সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তমকে পুনরায় নৌকা প্রতীকে ভোট দিয়ে মেহের উত্তর ইউনিয়নকে মডেল হিসেবে গড়ে তোলার জন্য উপস্থিত সকলের প্রতি আহবান জানান।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares