হাজীগঞ্জ

হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির কার্যকরি (২০১৭-১৮) কমিটি গঠন
সভাপতি আজাদ, সাধারণ সম্পাদক আরিফ, সাংগঠনিক হাবীব উল্যাহ্

প্রেস বিজ্ঞপ্তি ॥

হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির কার্যকরি (২০১৭-১৮) কমিটি গঠন করা হয়েছে। বুধবার সমিতির বার্ষিক সাধারন সভায় বর্তমান কার্যকরি কমিটি বিলুপ্ত এবং উপস্থিত সকল সদস্যের মতামতের ভিত্তিতে নতুন কার্যকরি কমিটি গঠন করা হয়। এতে সভাপতি হিসেবে নতুনেরডাক পত্রিকার সম্পাদক, দৈনিক চাঁদপুর জমিন পত্রিকার যুগ্ম সম্পাদক, দৈনিক সংবাদ ও ইনডিপেডেন্ট পত্রিকার উপজেলা প্রতিনিধি মহিউদ্দিন আল আজাদ, দৈনিক চাঁদপুর বার্তার হাজীগঞ্জ বুরে‌্যা খন্দকার আরিফ ও নতুনেরডাক পত্রিকার সহ-সম্পাদক ও দৈনিক ইল্শেপাড় পত্রিকার উপজেলা প্রতিনিধি মোহাম্মদ হাবীব উল্যাহ্ সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মেহেদী হাছান ও রেজাউল করিম নয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক অমর দাস ও গাজী মহিন উদ্দিন, অর্থ সম্পাদক শাখাওয়াত হোসেন শামীম, দপ্তর ও প্রচার সম্পাদক জাহিদ হাসান, ধর্ম ও ত্রাণ বিষয়ক সম্পাদক আবু তাহের মেসবাহ্, কার্যকরি জহিরুল ইসলাম লিটন, সদস্য খালেকুজ্জামান শামীম, কাজী হারুন অর রশিদ,  হাবিবুর রহমান, এস.এম চিশতী, কাজী মোরশেদ আলম, জাকির হোসেন লিটন, সাইফুল ইসলাম। সমিতির সাধারণ সদস্য হলেন, তোফায়েল আহমেদ, মোঃ জহিরুল ইসলাম জয়, মোঃ নজরুল ইসলাম জসিম, শাহনেওয়াজ মুন্সী, আব্দুল আউয়াল, খোরশেদ আলম, খালেদ সাইফুল্লাহ।

সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে গুরুত্বপূর্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সিদ্ধান্তগুলো হলো, কার্যকরি কমিটির মেয়াদ ১ থেকে বৃদ্ধি করে ২ বছর করা হল, সমিতির সংবিধাণ প্রনয়নে ৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। এতে আহবায়ক পদে রয়েছে খালেকুজ্জামান শামীম, সদস্য কাজী মোরশেদ আলম, কাজী হারুন অর রশিদ, হাবীবুর রহমান, এস.এম চিশতী। শুধুমাত্র মাঠ পর্যায়ের সাংবাদিকরাই নতুন সদস্য হিসেবে যোগ দিতে পারবে। সকল সদস্যদের বকেয়া চাঁদা আগামি এক মাসের মধ্যে পরিশোধ করতে হবে।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares