অন্যান্য

চির নিদ্রায় শায়িত সড়ক দূর্ঘটনায় নিহত রুবেল

মাহমুদ আল আজাদ, হাটহাজারী প্রতিনিধিঃ
রুবেলেরও হয়তো স্বপ্ন ছিলো,আশাছিলো, তাদের সংসারে একটা ফুটফুটে সন্তান আসবে,সন্তানের মুখ থেকে বাবা ডাক শুনবে। আর তাই ৬ মাস পূর্বেই বিয়ের বন্ধনে আবদ্ধ হয়ে শুরু করেছিলেন সংসার জীবন। কিন্তুু দূর্ভাগ্য,সব আশা,স্বপ্ন ভেঙ্গে চুরমার হয়ে গেলে তার। যুগল জীবনের মাত্র ৬ মাসের মধ্যেই জীবন প্রদীপ নিভে গেলো রুবেলের।  সোমবার ২৯ মে বিকাল সাড়ে ৫ টার দিকে হাটহাজারীর চারিয়া বোর্ড স্কুল নামক এলাকায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনা নিহত হয় সে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,বেলা আনুমানিক সাড়ে ৫টার দিকে মোঃ রুবেল চৌঃ(৩২) সংসারের প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয় করে মোটরসাইকেল যোগে বাসায় ফেরার পথে হাটহাজারী উপজেলার চারিয়া নোয়াহাট বাজারের দক্ষিন পাশে ব্রীজ সংলগ্ন এলাকায় নগরমুখী বিআরটিসি বাস(ঢাকা মেট্টো- ব-১১৬৮০৮)টি রুবেলকে বহনকারী মটরসাইকেলকে চাপা দেয়। এতে গুরুতর আহত হয় সে,স্থানীয়রা রুবেলকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।নিহত রুবেল উপজেলার নাঁঙ্গলমোড়া ইউনিয়নের চৌঃ বাড়ির মোঃ বাঁশী আলম চৌধূরীর পুত্র বলে জানা গেছে।
সূত্রে জানা যায়,নিহত রুবেল গত ২ বছর আগে প্রবাস থেকে দেশে ফিরে আসে এবং গত ৬ মাস পূর্বে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলো। তার মর্মান্তিক অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মডেল থানার ওসি বেলাল উদ্দীন জাহাঙ্গীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,ঘাতক বাসটি আটক করা হয়েছে। তদন্ত করে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares