খেলাধুলা চাঁদপুর সদর

চাঁদপুরে ছিনতাই করার অপরাধে ৩ যুবকের কারাদন্ড

শরীফুল ইসলাম॥

চাঁদপুর শহরের পালবাজার এলাকায় ব্যবসায়ীর টাকা ছিনতাই করার অপরাধে ৩ যুবকের প্রত্যেককে ৩ বছর করে সশ্রম কারাদন্ড এবং ৫ হাজার টাকা করে জরিমানা করেছে দ্রুত বিচার ট্রাইবুন্যাল। মঙ্গলবার (৩০ মে) দুপুরে ট্রাইবুন্যালের বিচারক সৈয়দ মোহাম্মদ কায়সার মোশাররফ ইউসুফ এ আদেশ দেন।

কারাদন্ডপ্রাপ্ত যুবকরা হচ্ছে: শহরের জেটেসি কলোনীর আলী হোসেনের ছেলে  রাব্বী (২০), জয়নাল গাজীর ছেলে শরীফ গাজী (২১) ও জাহাঙ্গীর হোসেনের ছেলে অন্তর (১৯)।

মামলার বিবরণ থেকে জানাযায়, ২০১৬ সালের ২০ ডিসেম্বর বিকাল সাড়ে ৪টায় পালবাজারের চাল ব্যবসায়ী শহীদুল ইসলামের কর্মচারী সাজ্জাদ হোসেন ব্যাংক থেকে নগদ ২ লাখ টাকা উত্তোলন করে প্রতিষ্ঠানে যাচ্ছিল। পথিমধ্যে রাব্বী, শরীফ ও অন্তর তাকে মারধর করে এবং মৃত্যুর ভয় দেখিয়ে ২ লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়। এই ঘটনায় ওইদিনই সাজ্জাদ হোসেন উল্লেখিতদের বিবাদী করে চাঁদপুর মডেল থানায় ছিনতাই মামলা দায়ের করে।

অতিরিক্ত পিপি রেজা পাহলভী মজিদ সেলি বলেন, এই ঘটনার মামলার পর ছিনতাই হওয়া ৭৭ হাজার ৫শ’ টাকা উদ্ধার করতে সক্ষম হয় এবং আদালত স্বাক্ষ্য প্রমানের ভিত্তিতে দ্রুত বিচার আইন ২০০২ সংশোধনী (২০১০) এর ৪ ধারায় আসামীদেরকে কারাদন্ড প্রদান করেন। আসামী পক্ষের আইনজীবী ছিলেন আনোয়ার গাজী ও কোহিনুর।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares