হাজীগঞ্জ

হাজীগঞ্জ পৌর যুবদলের সাবেক সভাপতি ও বিএনপি দলীয় ওয়ার্ড কাউন্সিলর ভূট্রো ফেন্সিডিলসহ আটক

হাজীগঞ্জ প্রতিনিধি ॥

হাজীগঞ্জ পৌরসভার হকার্স মার্কেট এলাকা থেকে ৬০ বোতল ফেন্সিডিলসহ পৌরসভার ১০নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও পৌর যুবদলের সাবেক সভাপতি ও পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক  খোরশেদ আলম ভুট্টো (৪০) কে আটক করেছে পুলিশ।

এ সময় সহযোগী শাহিন হোসেন (২৬) নামে যুবককে আটক করা হয়। বৃহস্পতিবার (১৮ মে) রাত পৌনে ১১টায় মার্কেট এলাকায় ভুট্টোর নিজ বাসভবন থেকে বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন হাজীগঞ্জ থানা পুলিশ। কাউন্সিলর খোরশেদ আলম ভুট্টো পৌরসভার রান্ধুনীমুড়া এলাকার আবু তাহের মাষ্টারের ছেলে। সে পৌর পরিষদের চলমান কাউন্সিলর।

শাহিন লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ পৌর এলাকার নুরুল হকের ছেলে। হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে কাউন্সিলরের বাড়ীতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

এর পূর্বেও ভুট্টো  বিপুল পরিমাণ ইয়াবাহ হাজীগঞ্জ থানায় আটক হয়েছিল। শাহরাস্তি থানা পূলিশও তাকে ১বার ফেন্সিডিলসহ আটক করেছিল। এবার নিযে মাদক ব্যবসায় ৩বার আটক হলো।

আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। অভিযানে অংশগ্রহণ করেছিলেন হাজীগঞ্জ থানার ওসি তদন্ত মো. হুমায়ুন কবির, এসআই আব্দুল মান্নান, এসআই জয়নাল, এএসআই কামাল ওএ.এস.আই মাজেদ।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares