হাজীগঞ্জ

হাজীগঞ্জে স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করায় বখাটের নাকে খত

গাজী মহিনউদ্দিনঃ
হাজীগঞ্জের বড়কুর রামকানাই উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে জহির (১৮) নামের এক বখাটেকে নাকে খত ও বেত্রাঘাত দিয়ে সাজা প্রদান করেছে বিদ্যালয় কর্তৃকপক্ষ।
পূর্ব বড়কুল ইউনিয়নের আড়–লী গ্রামের জয়নাল আবেদীনের ৮ম শ্রেণিতে পড়ুয়া মেয়ে প্রতিনিয়ত বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করে আসছে এন্নাতলী গ্রামের ফরাজী বাড়ির ওসমান গনির ছেলে বখাটে জহির।
সোমবার সকাল বেলায় বিদ্যালয়ে আসার পথে ওই ছাত্রীর গতিরোধ করে। তাকে আটকানোর চেষ্টা করে। পরে জহির ছাত্রীটির পিছু পিছু বিদ্যালয়ের মাঠ পর্যন্ত আসে এবং পেছন থেকে হাত টান দিলে পাশে মাঠে কর্মরত শ্রমিকরা এসে তাকে আটক করে।
এ সংবাদ পেয়ে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব কবির হোসেন মিয়াজী ও বিদ্যালয়ের সভাপতি আলহাজ¦ রোটা. মো. জাফর আহমদ মুন্সী উপস্থিত হয়।
এসময় স্থানীয় ব্যক্তিবর্গ ও বখাটে জহিরের মায়ের উপস্থিতিতে ১০০ গজ নাকে খত ও ১০টি বেত্রাঘাত করা হয়।
বিদ্যালয়ের একাধিক ছাত্রী জানায়, জহির বিদ্যালয়ের আরো কয়েকজন ছাত্রীকে আসা যাওয়ার পথে উত্ত্যক্ত করতো। এলাকায় মোবাইল চুরির সাথে জড়িত থাকায় বেশ কয়েকবার তার নামে এলাকায় শালিশ দরবার বসে।
স্থানীয়রা বলেন, চোরা জহির এর পূর্বে বড়কুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে আসা যাওয়ার পথে উত্ত্যক্ত করত। এ নিয়ে তার অভিভাবকদের জানানো হলেও কোন ব্যবস্থা তার অভিভাবক কোন ব্যবস্থা নেয়নি। বরং ছাত্রীর পরিবারকে হুমকী-ধমকী দেয়।
বিদ্যালয়ের সভাপতি রোটা. আলহাজ্ব জাফর আহম্মেদ মুন্সী বলেন, ছাত্রীদের বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে উত্ত্যাক্ত করা হলে সে যেই হউক না কেন, তাকে আইনের হাতে তুলে দেয়া হবে। ছাত্রীরা যাতে নির্বিঘেœ বিদ্যালয়ে আসতে পারে, সে জন্য সকলের সহযোগিতা চাই।

Sharing is caring!

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

shares